Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডাবলুগঞ্জ ইউনিয়ন পরিষদ উপনির্বাচন: চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ডাবলুগঞ্জ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ, বিএনপি, ইসলামি শাসনতন্ত্র বাংলাদেশ ও স্বতন্ত্র সহ পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে বুধবার সকাল থেকে বিকেল পাঁচটা পর্যন্ত তারা মনোনয়নপত্র জমা দেয়। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সমর্থকদের সাথে নিয়ে চেয়ারম্যান পদের প্রার্থীর তাদের মনোনয়নপত্র জাম দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ডাবলুগঞ্জ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে ৬ জনে ফরম সংগ্রহ করে ছিল। এর মধ্যে বুধবার পাঁচটা পর্যন্ত আওয়ামীলীগ মনোনীত অধ্যক্ষ দেলোয়ার হোসেন শিকদার, বিএনপি’র মনোনীত মো.আবুল হোসেন জাহাঙ্গীর, ইসলামি শাসনতন্ত্র বাংলাদেশ’র মনোনীত মো.আব্দুল মালেক মনোনয়নপত্র জমা দেয়। এছাড়া স্বতন্ত্র হিসেবে ওয়াদুত শিকদার ও এম এ নান্নু শিকদার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.আব্দুল রসিদ বলেন, ২০২০ সালের ২৭ নভেম্বর ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মারা যায়। এর পর নির্বাচন কমিশন ১৭ জানুয়ারি তফসিল ঘোষণা করে। ৩ ফেব্রুয়ারি বুধবার সকাল থেকে পাঁচটা পর্যন্ত পাঁচজন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন। ৪ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র বাছাই। আগামী ২৮ ফেব্রুয়ারি ওই ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ