Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবিদ্বার উপজেলা পরিষদ উপ-নির্বাচন: আ’লীগ-বিএনপি-জাপাসহ ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৭ পিএম

আসন্ন ২৮ ফেব্রুয়ারি কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে বুধবার বিকেল ৫টা পর্যন্ত আওয়ামীলীগ-বিএনপি-জাতীয় পার্টির ও জাকের পার্টির মনোনীত প্রার্থীসহ ৬ জন মনোনয়নপত্র দাখিল করেছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বুধবার বিকালে দেবিদ্বার উপজেলা নির্বাচন কর্মকর্তা আলতাফ হোসেনের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন ঢাকা গ্রুপের চেয়ারম্যান আওয়ামীলীগের (নৌকা) আবুল কালাম আজাদ, জাকের পার্টির (গোলাপ ফুল) মজিবুর রহমান কালামিয়া, স্বতন্ত্র প্রার্থী আব্দুল হক খোকন ও কাউছার হায়দার। অপর দিকে বুধবার দুপুরে কুমিল্লা সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন বিএনপির (ধানের শীষ) এ,এফ,এম তারেক মূন্সী ও জাপা এরশাদ সমর্থিত (লাঙ্গল) আব্দুল আউয়াল সরকার।

উল্লেখ্য, গত বছরের ৩ ডিসেম্বর দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নুল আবেদীনের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। গত ১৭ জানুয়ারী নির্বাচন কমিশনের উপ-সচিব মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনের ভিত্তিতে ওই শূন্য পদে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮ ফেব্রুয়ারী সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবার কথা রয়েছে। মনোনয়নপত্র বাছাই আজ ৪ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার), প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) এবং প্রতীক বরাদ্দ হবে ১২ ফেব্রুয়ারী (শুক্রবার)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ