Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএমপির ঊর্ধ্বতন ৮ কর্মকর্তার পদায়ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার একজন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার দুইজন ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার পাঁচজন কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। গত মঙ্গলবার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পদায়ন করা হয়।

পদায়নকৃত কর্মকর্তারা হলেন- ডিএমপির উপ পুলিশ কমিশনার (অপারেশন) প্রবীর কুমার রায়কে (প্লানিং, রিসার্চ এন্ড হিউম্যান রিসর্সো ভেভেলপমেন্ট বিভাগে, মোহাম্মদ ইকবাল হোসাইন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারকে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (লজিস্টিকস) বিভাগে, ডিএমপির অতিরিক্ত উপ কমিশনার (লজিস্টিক বিভাগ) মাহবুবুল হক সজীবকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোয়েন্দা-’ গুলশান বিভাগে (গুলশান জোনাল টিন), সহকারী পুলিশ কমিশনার (ধানমন্ডি ট্রাফিক জোন) মো. আকরাম হাসানকে ডিএমপির সহকারী পুলিশ কমিশনার (প্রাটেকশন বিভাগ), ডিএমপির সহকারী পুলিশ কমিশনার বিপ্লব কুমার রায়কে সহকারী পুলিশ কমিশনার (ওয়ারী ট্রাফিক জোন), সহকারী পুলিশ কমিশনার (পরিবহন) মো. জাহিদ হাসানকে সহকারী পুলিশ কমিশনার (ধানমন্ডি ট্রাফিক জোন) ট্রাফিক রমনা বিভাগে, ডিএমপির সহকারী পুলিশ কমিশনার চাতক চাকমাকে সহকারী পুলিশ কমিশনার ( সিটি ইন্টেলিজেন্স এনালাইসিস বিভাগ) সিটিটিসি, ডিএমপির সহকারী পুলিশ কমিশনার মো. শাহমী ইমতিয়াজকে সহকারী পুলিশ কমিশনার (পরিবহন) বিভাগে পদায়ন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ