Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসএফ আটক ৫ বাংলাদেশিকে ফেরত দিলো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের জহুরপুরটেক সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের অভিযোগে আটক পাঁচ বাংলাদেশিকে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

আটক বাংলাদেশিরা হলেন-চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলী নগর মহল্লার মৃত আব্দুল কাদেরের ছেলে মো. সুবেল আলী (২৩), সদর উপজেলার চরবাগডাংগা গ্রামের দুরুল হুদার ছেলে জেনারুল ইসলাম (১৫), রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ইটাহার গ্রামের হুমায়ুন আলীর ছেলে মো. সফিকুল ইসলাম (১৬), নুরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (১৩) ও ইসহাক আলী। চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সুরুজ মিয়া গতকাল বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ব্যাটালিয়নের অধীনস্থ জহুরপুরটেক বিওপির দায়িত্বপূর্ণ এলাকা দিয়ে পাঁচ বাংলাদেশি নাগরিক ভারতের অভ্যন্তরে অবৈধভাবে অনুপ্রবেশ করেছেন বলে নিজস্ব গোয়েন্দা মারফত জানা যায়। তাৎক্ষণিক প্রকৃত সত্যতা নিশ্চিত করে বিএসএফের সঙ্গে সমন্বয় করে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফের কাছ থেকে তাদের ফেরত আনা হয়। পরে তাদের চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয় বলে জানান বিজিবির ওই কর্মকর্তা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ