Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

সোনারগাঁওয়ে আ.লীগের কার্যালয়ে আগুন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়নের ওয়ার্ড কার্যালয়ে দুর্বৃত্তরা আগুনে জ্বালিয়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে পিরোজপুর ইউনিয়নের কোরবানপুর ৩নং ওয়ার্ড কার্যালয়ে এ ঘটনা ঘটে। আগুনে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় আ.লীগের নেতাকর্মীরা। এ ঘটনার পর গতকাল বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সোনারগাঁও উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলামসহ নেতাকর্মীরা।
পিরোজপুর ইউপির ৩নং ওয়ার্ডের আ.লীগের সাধারণ সম্পাদক বাদল হোসেন জানান, কোরবানপুর গ্রামে আ.লীগের কার্যালয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে চেয়ার, টেবিল টিভি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে ভস্মীভ‚ত হয়। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সোনারগাঁও উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, এ ঘটনাটি খুবই ন্যক্কারজনক। সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগ কার্যালয়টি কে বা কারা পুড়িয়ে দিয়েছে। তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগের-কার্যালয়ে-আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ