Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোংলায় নারীকে ধর্ষণ, আটক ১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০৭ এএম

বাগেরহাটের মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরিতে চাকরিরত এক নারীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে আটক ধর্ষককে বাগেরহাট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মোংলা থানার পরিদর্শক তুহিন মন্ডল (তদন্ত) জানান, অভিযোগকারী নারীর স্বামী বিদেশে থাকেন। তিনি মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছেন। গত ২২ জানুয়ারী ওই নারী কাজ শেষ করে বাড়ি ফেরার পথে মোংলার মামার ঘাট এলাকায় আসলে একই এলাকার যুবক রুবেল তাকে নিয়ে হোটেলে নাস্তা খাওয়াতে নিয়ে যায়। খাওয়ার এক পর্যায়ে কৌশলে খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে দেন রুবেল। এতে কিছুক্ষণের মধ্যে ওই নারী অচেতন হয়ে পড়েন।

পরে ওই নারীকে রুবেল তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরদিন ভোরে ওই নারীকে রুবেল অন্য এক ব্যক্তির সঙ্গে গাড়িতে উঠিয়ে দিলে ওই গাড়ী চালক তাকে সড়কের পাশে ফেলে রেখে চলে যান। পরে ওই নারী তার মাকে মোবাইল ফোনে খবর দিলে তার মা গিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করেন।

এ ঘটনায় মঙ্গলবার মোংলা থানায় ধর্ষণের মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রুবেলকে গ্রেপ্তার করে। ধর্ষক রুবেল তালুকদার (৩৪) পৌর শহরের জয়বাংলা সড়কের জহুরুল তালুকদারের ছেলে।

বুধবার দুপুরে পুলিশ আটককৃতকে বাগেরহাট আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ