Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বসুন্ধরা এ৪ পেপার ও খাতা পরিবেশকদের পুরস্কৃত করল বসুন্ধরা গ্রুপ

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

‘বসুন্ধরা এ৪ পেপার ও খাতা’ বিক্রির লক্ষ্যমাত্রা অর্জন করায় পরিবেশকদের পুরস্কৃত করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রæপ। গত রোববার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) সেমিনার হলে আয়োজিত অনুষ্ঠানে পরিবেশকদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রæপের পরিচালক ইয়াশা সোবহান। ২০১৫ সালের জুন-জুলাই মাসে বসুন্ধরা এ৪ পেপার ও খাতা বিক্রির নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন করলে পরিবেশকদের পুরস্কৃত করার ঘোষণা দেয় বসুন্ধরা গ্রæপ। ১৩০ জন পরিবেশকের মধ্যে লক্ষ্যমাত্রা অর্জন করায় ৪০ জনকে মালয়েশিয়া ভ্রমণ, ৫২ জনকে মোবাইল ফোন ও ৪৭ জনকে ডিনার সেট পুরস্কার দেওয়া হয়।
রোববার মোবাইল ফোন ও ডিনার সেট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। কিছুদিন আগে মালয়েশিয়া ঘুরিয়ে আনা হয়েছে ৪০ জন পরিবেশককে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রæপের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, হেড অব সেলস (টিস্যু, হাইজিন অ্যান্ড পেপার প্রডাক্টস) মো. মাসুদুজ্জামানপ্রমুখ। Ñপ্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বসুন্ধরা এ৪ পেপার ও খাতা পরিবেশকদের পুরস্কৃত করল বসুন্ধরা গ্রুপ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ