Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

কাউকে ক্ষমতা থেকে হটানো কাউকে বসানো হেফাজতের দায়িত্ব নয়

পরিচিতি সভায় হেফাজতে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৮ পিএম

কাউকে ক্ষমতা থেকে হটানো আর কাউকে ক্ষমতায় বসানো হেফাজতের দায়িত্ব নয়। এখলাস ও হিম্মতের সাথে বাতেল শক্তির মোকাবেলা করতে হবে। দ্বীনের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আজ বৃহস্পতিবার খিলগাঁওস্থ মাখজানুল উলূম মাদরাসা মিলনায়তনে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির পরিচিতি সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমির আল্লামা জুনাইদ বাবুনগরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলামের উপদেষ্টা আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী, সিনিয়র নায়েবে আমির মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, আল্লামা আব্দুর রব ইউসুফী, মাওলানা আব্দুল আউয়াল, ড. আহমদ আব্দুল কাদের, মাওলানা ইসমাঈল নূরপুরী, মাওলানা মাহফুজুল হক, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা মামুনুল হক, মাওলানা তাজুল ইসলাম ও মাওলানা আবুল কালাম।
পরিচিতি অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।



 

Show all comments
  • Jack+Ali ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৩৫ এএম says : 0
    Alem's are inheritor of Rasul. Alem's duty is to rule the country by Qur'aan. Why our Prophet [SAW] ruled by The Qur'aan, Why 4 Calipha ruled by Qur'an. Why Hefazot Islam called them keeper of Islam. Their duty is to rule our beloved country by Qur'aan because Qur'aan and Sunnah of our Beloved Prophet [SAW] Sunnah have all the information how to rule country.
    Total Reply(0) Reply
  • Md hossain ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৪৯ এএম says : 0
    They are only caretaker of Islam just inside their madrasa.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতে ইসলাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ