Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় পুলিশের অভিযানে ১৫শ’ লিটার স্পিরিট জব্দ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫৯ পিএম

বগুড়ায় অ্যালকোহল বা বিষাক্ত মদ পানে বহু মানুষ মৃত্যুর ঘটনায় গ্রেফতারকৃত চার অ্যালকোহল ব্যবসায়ীকে ২ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাদ করছে পুলিশ। জিজ্ঞাসাদে দেওয়া তথ্য মতে বগুড়া সদর থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে জেলা সদরের নাটাইপাড়ায় অভিযান চালিয়ে ১৫শ’ লিটার রেক্টিফাইট স্পিরিট (আরএস) সহ বিপুল পরিমান হোমিওপ্যাথিক ওষুধ তৈরীর সরঞ্জাম জব্দ করেছে । এর আগে বুধবার সদরের পারুল হোমিও ল্যাবরেটরিজ , পুনম হোমিও ল্যাবরেটরিজ, খান হোমিও হল ও মুন হোমিও হলে পুলিশ অভিযান চালিয়ে পারুল হোমিও ল্যাবরেটরিজ থেকে ২৪ লিটার ও অন্যান্য হোমিও হল থেকে আরো ২ লিটার রেক্টিফাইট স্পিরিট জব্দ করে পুলিশ ।

পুলিশ জানায়, গত ৩১ জানুয়ারি দিবাগত রাত থেকে ৪ ফেব্রুয়ারি সকাল ১১টা পর্যন্ত বিভিন্ন সময়ে বিষাক্ত মদ পানে জেলা সদরের পুরানবগুড়া, তিনমাথা, ছিলিমপুর, ফুলবাড়ি, কালিতলা, কাটনারপাড়াসহ জেলার শাজাহানপুর উপজেলা, কাহালু উপজেলায় ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে জেলা পুলিশ বিভাগ থেকে ৮ জনের মতৃ্যুর তথ্য নিশ্চিত করা হয়েছে। পরে ৮জনের লাশ ময়না তদন্তের ব্যবস্থা করে থানা পুলিশ।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, বৃহস্পতিবারের অভিযানে ১৫শ’ লিটার রেক্টিফাইট স্পিরিটসহ হোমিও ওষুধ তৈরীর সরঞ্জাম জব্দ করা হয়েছে এবং অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মদসহ আটক

২৯ এপ্রিল, ২০২২
২৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ