Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিলমাড়িয়া ইউনিয়নে আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভা, সভাপতি ও যুগ্ম সাধার সম্পাদক কে বহিষ্কার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৬ পিএম

নাটোরের লালপুরের বিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বিলমাড়িয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি মোহম্মাদ আলী জিন্নাহ ও যুগ্ম সাধার সম্পাদক আনিসুর রহমান কে গঠনতন্ত্র অনুযায়ী পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার বিলমাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথি উপজেলা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু এই ঘোষণা দেন। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, মহিলা সম্পাদিকা কাজি আছিয়া জয়নুল বেনু, মহিলা আ.লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানুপ্রমুখ।

এসময় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ