Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়াকাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান- ৬টি খাবার হোটেলকে ৬০ হাজার টাকা জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৯:১৩ পিএম

কুয়াকাটায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন ও পচাবাসি খাবার রাখার দায়ে ৬টি খাবার হোটেলকে ৬০ হাজার ৫'শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। অপরদিকে অবৈধ দখলে থাকা জেলা পরিষদের ডাকবাংলো ঝিনুক ও স্নেহা দখলমুক্ত এবং সিলগালা করে দেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসনাত মোহাম্মাদ শহিদুল হক। এসময় জুয়া খেলার অভিযোগে ৪ টি ক্যারাম বোর্ড জব্দ করে নিয়ে যায়।

বৃহস্পতিবার দুপুর থেকে শেষ বিকেল পর্যন্ত চলে এ অভিযান। এতে সহযোগিতা করেন ট্যুরিস্ট পুলিশ,মহিপুর থানা পুলিশ ও আনসার ভিডিপি। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, মায়ের দোয়া খাবার হোটেল ১০ হাজার, বামনা হোটেল

১০ হাজার,মায়ের দোয়া বিরানী হাউজ ১০ হাজার,খাবার ঘর ১০ হাজার,সী গার্ল রেস্টুরেন্ট ১০ হাজার,পটুয়াখালী জয় হোটেল এন্ড রেস্টুরেন্ট ১০ হাজার ও একটি মটোর সাইকেল কে ৫' শত টাকা জরিমানা করা হয়। এসময় উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহরাফ হোসাইন,ইনস্পেক্টর এম এম মিজানুর রহমান, শেখ মঈনুল ইসলাম,কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার,মহিপুর থানার এস আই আসাদুজ্জামান প্রমূখ।

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান,অস্বাস্থ্যকর পরিবেশ, পচা বাসি খাবার রাখার দায়ে ৬ টি খাবার হোটেলকে জরিমানা করা করা হয়েছে। এছাড়া দীর্ঘদিন যাবত জেলা পরিষদের পরিত্যক্ত ঘোষিত স্নেহা ও ঝিনুক ডাকবাংলো অবৈধভাবে দখলে ছিলো। দখলমুক্ত করে সিলগালা করা হয়। তিনি আরও জানান নিরাপদ কুয়াকাটা গড়ে তুলতে এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ