Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

অগ্নিকান্ডে যশোর কেন্দ্রীয় কারাগারের ব্যারাকের ৭টি ঘর ভস্মীভূত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৫৫ পিএম | আপডেট : ১০:১৩ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২১

যশোর কেন্দ্রীয় কারাগারের কারারক্ষীদের ব্যারাকে অগ্নিকান্ডে ৭টি টিনের ঘর ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার রাতে অগ্নিকান্ডের পর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান বলেন, অগ্নিকান্ডের কারণ এখনো উদঘাটন হয়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে এনেছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ব্যারাকের সাতটি টিনের ঘরের মালামাল পুড়ে গেছে। তবে মানুষের কোন ক্ষতি হয়নি। তিনি আরও বলেন, বন্দিরা নিরাপদে আছেন।
জানা যায়, যশোর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটক পেরিয়ে বাম পাশে অবস্থিত কারারক্ষীদের ব্যারাক। সেখানকার টিনশেডের ৭টি ঘরে আগুন লাগে। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কেন্দ্রীয় কারাগারের জেলার তুহিন কান্তি খান সাংবাদিকদের জানিয়েছেন, আগুন লাগার পর পরই ফায়ার সার্ভিসকে খবর দেন। কিছু সময়ের মধ্যে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নেভানোর কাজ শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন