Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ব্যবস্থা নিলো টুইটার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে টুইটার। কৃষক বিক্ষোভ ইস্যুতে তার টুইট নিয়ে সোশাল মিডিয়ায় সমালোচনা শুরু হয়েছিলো। এর পরেই কঙ্গনার ২টি টুইট সরিয়ে দেয়া হয়েছে। ‘টুইটটি আর নেই, কারণ টুইটারের নিয়মকানুন লঙ্ঘন করেছেন’, এই মর্মে কঙ্গনার টুইটার অ্যাকাউন্টে বার্তা দেয়া হয়েছে।
গত মাসে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট কিছু সময়ের জন্য সাসপেন্ডও করা হয়েছিল। কৃষক আন্দোলন ইস্যুতে একেবারে আগ্রাসী ভ‚মিকায় দেখা গিয়েছে তাকে। ভারতে কৃষক বিক্ষোভ নিয়ে সোচ্চার হয়েছিলেন পপস্টার রিহানা। ‘কেন আমরা এটা নিয়ে কিছু বলছি না?’ টুইটারে লিখেছিলেন তিনি। এর পালটা কঙ্গনা টুইটারে লেখেন, ‘কেউ এটা নিয়ে বলছেন না কারণ, তারা কৃষক নয়, জঙ্গি, যারা দেশকে ভাগ করতে চায়...।’ এতেই শেষ নয়, একই কারণে বলিপাড়ার অভিনেতা দিলজিৎ দোসাঞ্জকে ‘খলিস্তানি’ বলে তোপ দেগেছেন কঙ্গনা। রিহানার টুইটের পর তাকে নিয়ে গান লেখেন দিলজিৎ। এরপরই ফের টুইট যুদ্ধে জড়ান কঙ্গনা ও দিলজিৎ।

 



 

Show all comments
  • কামাল ৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:১০ এএম says : 0
    টুইটারকে নিরপেক্ষ হতে হবে
    Total Reply(0) Reply
  • তানিয়া ৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:১১ এএম says : 0
    সব জায়গায়ই মত প্রকাশ এখন কষ্টকর হয়ে যাচ্ছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টুইটার

৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ