Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

নাটোরে গ্রেফতার রাজশাহীর ধর্ষক স্টেশন মাস্টার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

 গৃহবধূকে ধর্ষণের মামলায় গ্রেফতার হয়েছেন রাজশাহী রেলস্টেশনের মাস্টার মঈন উদ্দিন আজাদ। গত বুধবার রাতে নাটোরের মাধনগর স্টেশন থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ট্রেনে যাতায়াতের সূত্রে পরিচয়, এরপর সখ্যতা থেকে রেলওয়েতে চাকরির প্রস্তুতির বই দেয়ার নামে গত ১৭ জানুয়ারী ঐ নারীকে নিজ বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করেন মঈন উদ্দিন আজাদ। এ ঘটনায় ১৯ জানুয়ারি বোয়ালিয়া মডেল থানায় মামলা করেন ওই গৃহবধূ। ওই মামলার প্রেক্ষিতে মঈন উদ্দিন আজাদকে নাটোরের নলডাঙ্গার মাধনগর স্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে। ওই নারী সরল বিশ্বাসে তার বাসায় গেলে দেখেন সেখানে কেউ নেই। ফাঁকা বাসায় মঈন উদ্দিন আজাদ তাকে ধর্ষণ করেন। এজাহারে আরও উল্লেখ রয়েছে, ধর্ষণের পর ঐ রেল কর্মকর্তা ঘটনাটি কাউকে জানালে বড় ধরণের ক্ষতির হুমকিও দেন।

এ বিষয়ে নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে স্টেশনমাস্টার মঈন উদ্দিন আজাদের অবস্থান জেনে তাকে গ্রেফতার করা হয়েছে। নাটোর থেকে বোয়ালিয়া মডেল থানায় নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

 

 



 

Show all comments
  • নওরিন ৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৪ এএম says : 0
    ধর্ষককে উপযুক্ত শাস্তি দেয়া হোক
    Total Reply(0) Reply
  • রায়হান ইসলাম ৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৫ এএম says : 0
    ধর্ষকরা মানুষের মধ্যে পরে না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ