Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৯ এএম

পারিবারিক অশাান্তি কথা উল্লেখ করে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকার মিতালী মার্কেটের ছাদ থেকে খুরশীদ আলম (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মিতালী মার্কেটের ১০ নম্বর ভবনের ছাদ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপান করে আত্মহত্যা করেছে। পারিবারিক অশান্তির জেরে এ ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তার কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ইউডি মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ