Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিনেমা নিয়ে ব্যস্ত জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৪৯ পিএম

নেটফ্লিক্সের অ্যাকশনধর্মী ছবি ‘দ্য মাদার’-এ দেখা যাবে আমেরিকান পপস্টার ও অভিনেত্রী জেনিফার লোপেজকে। ছবিটি পরিচালনার দায়িত্ব পেতে পারেন নির্মাতা নিকি কারো। সম্প্রতি নিকি ডিজনির মুলানের রিমেকের দায়িত্ব পেয়েছেন। দ্য মাদারের গল্প এক দুঃসাহসী মাকে ঘিরে। তিনি অনেক বছর আগে ছেড়ে যাওয়া মেয়ের বিপদে এগিয়ে আসেন। একদল পেশাদার অপরাধী তার মেয়েকে অপহরণ করতে চায়। তাই মেয়েকে রক্ষা করতে তাকে দেখা যাবে ভয়ানক এক ঘাতকের ভূমিকায়। বলাই বাহুল্য, এ মায়ের ভূমিকায় অভিনয় করছেন জেনিফার লোপেজ।

লাভক্র্যাফট কান্ট্রিখ্যাত মিশা গ্রিন লিখছেন ‘দ্য মাদার’-এর চিত্রনাট্য। সঙ্গে আছেন আন্দ্রেয়া বারলোফ। ছবির প্রযোজনায়ও জেনিফার লোপেজের যুক্ত হওয়ার কথা।

‘দ্য মাদার’ ছাড়াও নেটফ্লিক্সের সঙ্গে আরেকটি ছবিতে যুক্ত হচ্ছেন জেলো। বেস্টসেলার ‘দ্য সাইফার’ অবলম্বনে নির্মিত হবে এ ছবি। এ ছবিতেও জেনিফার অভিনয়ের সঙ্গে সঙ্গে প্রযোজনা করবেন। দ্য সাইফার ছবিটিও অ্যাকশনধর্মী। জেলোকে দেখা যাবে এক এফবিআই এজেন্টের চরিত্রে। এক সিরিয়াল কিলার জেলোকে পরিকল্পিতভাবে এক লুকোচুরি খেলায় টেনে আনবে।

এ মুহূর্তে জেনিফার লোপেজ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত। তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। আছে ইউনিভার্সাল স্টুডিওর রোমান্টিক কমেডি ম্যারি মি। এতে তাকে দেখা যাবে ওয়েন উইলসনের বিপরীতে। আছে ক্রাইম ড্রামা দ্য গডমাদার, লায়ন্সগেটের শটগান ওয়েডিং।

অ্যাকশনধর্মী ছবিতে জেলো নিজেকে আরো বেশি করে যুক্ত করছেন বলে মনে করছেন পর্যবেক্ষকরা। একই সঙ্গে স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সেও নিজেকে শক্তভাবে প্রতিষ্ঠিত করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ