Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

কালীগঞ্জে ট্রেন ও সড়ক দূর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যু

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৪ পিএম | আপডেট : ৭:১১ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় সোহেল রানা (১৯) ও সড়কে মটরসাইকেল দূর্ঘটনায় আরফান আহম্মেদ রাকিব(২৭) নামের দুই কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮ টার দিকে বাবরা রেলগেটে ও বিকালে শহরের গান্না সড়কে ওই দূর্ঘটনা দুটি ঘটে। ট্রেনে নিহত কালীগঞ্জ উপজেলার খামারমুন্দিয়া গ্রামের আলীম হোসেনের ছেলে সোহেল রানা সরকারী মাহাতাব উদ্দিন কলেজের ইতিহাস বিভাগের অনার্স ১ম বর্ষের ছাত্র। এবং সড়কে দূর্ঘটনায় নিহত শহরের থানা পাড়ার বক্কার বিশ^াসের পুত্র রাকিব যশোর আব্দুর রাজ্জাক কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে মাঠে সার ছিটাতে যাচ্ছিল সোহেল রানা। পথে বাবরা রেল গেট পার হবার সময় খুলনা থেকে রাজশাহী গামী কপোতাক্ষ এক্সপ্রেস টেনের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যায় সোহেল রানা।

অপরটি বিকাল ৪ টার দিকে মটরসাইকেল যোগে গান্নার উদ্দেশ্যে যাচ্ছিলেন রাকিব। পথিমধ্যে ওই সড়কের কালীগঞ্জ কৃষি অফিসের সন্মুখে পৌছালে বিপরিত দিক থেকে আসা অপর মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মটরসাইকেল থেকে পড়ে রাস্তার পাশেই বিদুৎ পিলারের সাথে ধাক্কা লাগে তার। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কালীগঞ্জ মোবারকগঞ্জ রেল স্টেশনের মাস্টার জামাল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ পরিবার নিয়ে গেছে। কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান, সড়কে ও ট্রেনে দূর্ঘটনায় নিহত দু’জনের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ

১২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ