Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের কর্মীদের নির্বাচনী প্রচারে কাজে বাধার অভিযোগে সংবাদ সম্মেলন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৫৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের কর্মীদের নির্বাচনী প্রচারে কাজে নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী আচরণ বিধিলংঘন করে বাধা দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন মেয়রপ্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম ব্যাপারি। শুক্রবার রাত ৮ টায় তার কার্যালয় এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জগ প্রতীকের প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম বলেন, আগামী ১৪ ই ফেব্রুয়ারী ২০২১ তারিখ অনুষ্ঠিতব্য কলাপাড়া পৌরসভা নির্বাচনে (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি।প্রতীক প্রাপ্তির পর থেকেই নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা আমার প্রচার কার্যে নানাভাবে বাধা প্রদান করছে। গত ০৩ তারিখ হতে নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদার বিপুল সংখক বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে নিয়ে এসেছেন যাদের কারোরই মুখ পরিচিত নয় এবং এরা প্রতিদিনই মোটরসাইকেল সহযোগে কলাপাড়া পৌর শহরের বিভিন্ন রাস্তায় মহড়া করে বেড়াচ্ছে। যার কারণে ভোটারদের মনে ব্যাপক শঙ্কা কাজ করছে।

আজ ০৫ তারিখে বিকাল ৪ টায় নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের কুখ্যাত সন্ত্রাসী রাকিবুল ইসলাম রাকিব, পিতা: মোঃ চাঁন মিয়া, গ্রামঃ মাঝের পাড়া, ০৬ নং ওয়ার্ড, ১০ নং বালিয়াতলী ইউনিয়ন, কলাপাড়া, এবং অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন মিলে শুভ মেডিকেল হল, ওয়াপদা মূল সড়ক, ৬ ছয় নং ওয়ার্ড, কলাপাড়া পৌরসভা এর সামনে প্রচারণা চালাতে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করার সময় আমার স্ত্রী হাছিনা আক্তার আহমেদ এবং পরিবারের আরও ৪ সদস্যের টিম টিকে প্রকাশ্য দিবালোকে অকথ্য ভাষায় গালি দেয়, হাত পা কেটে দিয়ে পঙ্গু করে ফেলার হুমকি প্রদান করে। তাদের কাছে থাকা লিফলেট, স্টিকার ছিনিয়ে নিয়ে রাস্তায় ফেলে দেয় এবং আমার স্ত্রীর একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এই সকল কারণে আমার পরিবার সহ অন্যান্য সকল কর্মীরা অঙ্গহানীসহ প্রাণ সংহারের চিন্তায় ভীষণ রকম উৎকন্ঠায় ভুগছে। বর্তমানে আমার সকল কর্মী সমর্থকরাই ভীষণ নিরাপত্তাহীনতায় ভুগছে। কলাপাড়া পৌরবাসীর মধ্যে নির্বাচনী পরিবেশ নিয়ে ভীষণ আতঙ্ক বিরাজ করছে।

কলাপাড়া পৌরসভা নির্বাচন সুষ্ঠূ ও নিরপেক্ষ ভাবে সম্পাদনের লক্ষ্যে নৌকা প্রতীকের প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের পক্ষে নির্বাচনী আচরণ বিধি লংঘনের জরুরি প্রতিকার তথা তার পক্ষের সকল রকম সন্ত্রাসী কার্যক্রম নিরসনে প্রয়োজনীয় আইনি ও নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণর দাবি জানান দিদার উদ্দিন আহমেদ মাসুম ব্যাপরি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ