Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

পটুয়াখালীর দশমিনায় অগ্নিকাণ্ডে ১১ টি দোকান ভস্মীভূত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:২৮ পিএম

পটুয়াখালীর দশমিনায় আগুনে ১১ টি দোকান ভূস্মিভূত হয়ে গেছে। গত রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার চেয়ারম্যান মার্কেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ২ ঘন্টা প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। আগূনে ৭টি দোকান সম্পূর্ণএবং ৪টি দোকান আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন দশমিনা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত অফিসার স্টেশন অফিসার মোহাম্মদ সালাউদ্দিন মিয়া। তিনি জানান ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ১৫ থেকে ২০ লাখ টাকা।

দশমিনা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মোহাম্মদ সালাহ উদ্দিন মিয়া জানান, ওই মার্কেটের ইউসুফের মিষ্টির দোকান থেকে আগুনের সূত্রপাত হয় মুহূর্তে আশেপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাত সাড়ে ১১ টার দিকে তারা ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করলেওআগুনের লেলিহান শিখায় সাতটি দোকান সম্পূর্ণ এবং চারটি দোকান আংশিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। প্রায় দুই ঘন্টা প্রচেষ্টার পরে তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানের মধ্যে চায়ের দোকান মিষ্টির দোকান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ