Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

জয়পুরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১০ পিএম

জয়পুরহাট সদর উপজেলার দোগাছী এলাকায় ট্রাক্টরের ধাক্কায় আরমান হোসেন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় শিশুটির বাবা মামুনুর রশিদ আহত হয়ে জয়পুরহাট জেলা আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেল আনুমানিক ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরমান দোগাছী পাইকরতলি গ্রামের মামুনুর রশিদের পুত্র।

প্রত্যক্ষদর্শীও পুলিশ জানায় বিকেলে নওগাঁর ধামইরহাট উপজেলার মঙ্গলবাড়ী বাজার থেকে ভ্যানেযোগ বাবা ও ছেলে দুজন মিলে সিমেন্ট নিয়ে বাড়ী ফিরছিল। পথে মধ্যে জয়পুরহাট সদর উপজেলার দোগাছী পাইকরতলী এলাকায় একটি বালুবাহি মেসি ট্রাক্টর তাদের ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিশু আরমানের মৃত্যু হয় এবং গুরুতর আহত হন পিতা মামুনুর। তিনি জয়পুরহাট জেলা আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়পুরহাট থানা পুলিশের উপ-পরিদর্শক জুলফিকার আলী বলেন, দুর্ঘটনার পর ট্রাক্টরটি পুলিশ জব্দ করলেও চালক পলিয়ে গেছে । রিপোর্ট লিখা পর্যন্ত দুর্ঘটনার বিষয়ে থানায় কোনো অভিযোগ বা মামলা দায়ের হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়পুরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ