Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীর বিএনপিতে যোগদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৪ পিএম

নাটোরে আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন। শনিবার (০৬ ফেব্রুয়ারি) জেলার সদর উপজেলার হালসা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও সাবেক ইউপি সদস্য মো. সুরুজ আলীর নেতৃত্বে আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু’র হাতে ফুলের তোড়া উপহার দিয়ে বিএনপিতে যোগদান করেছেন। যোগদান অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইউসুফ আলীসহ ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মাজেদ মন্ডল উপস্থিত ছিলেন।

দলের সহ-দফতর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিএনপিতে যোগদান অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতাকর্মীদের স্বাগত জানিয়ে রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, দেশে ভয়াবহ আওয়ামী দুঃশাসন চলছে। এই দুঃশাসন থেকে রক্ষা পেতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার বিকল্প নেই। বিএনপি দেশের বৃহত্তম রাজনৈতিক দল। এই দলটি দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার পুণরুদ্ধারে জনগণকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রাম অব্যাহত রেখেছে। জনগণের বিজয় খুবই সন্নিকটে বলেও মন্তব্য করেন জনাব রুহুল কুদ্দুস তালুকদার দুলু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ