Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংসদ উপনেতার পিএস পদ থেকে যুবলীগ নেতাকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ব্যক্তিগত কর্মকর্তার (পিএস) পদ থেকে আজাদ হোসেন (৩৫) নামে ফরিদপুরের নগরকান্দা উপজেলা যুবলীগের এক নেতাকে অব্যাহতি দেয়া হয়েছে। গতকাল শনিবার জাতীয় সংসদের উপনেতা ও ফরিদপুর-২ (নগরকান্দা ও সালথা) আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি সংসদ সচিবালয়ে দেয়া হয়েছে।
সংসদ উপনেতার দু’জন ব্যক্তিগত কর্মকর্তার একজন হিসেবে নিয়োজিত ছিলেন আজাদ হোসেন। নগরকান্দা পৌরসভার মো. ইছাহাক মাতুব্বরের ছেলে। ২০১৭ সাল থেকে ওই পদে কর্মরত ছিলেন। সাজেদা চৌধুরীর ছেলে শাহাদাব আকবর চৌধুরী বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারি নগরকান্দা পৌরসভা নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে আজাদ হোসেন কাজ করছেন। এর ফলে আওয়ামী লীগ নেতা ও সংসদ উপনেতার ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। এ কারণে গত শুক্রবার এ সিদ্ধান্ত নেয়া হয়। আজাদ হোসেন বলেন, তাকে অব্যাহতি দেয়ার ঘটনাটি তিনি জানতে পেরেছেন। তার দাবি, তিনি দলীয় প্রার্থীর বিরুদ্ধে কোনো কাজ করেননি। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ-নেতাকে-অব্যাহতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ