Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

গণধর্ষণ করে ভিডিও ধারণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

গাজীপুরের কালিয়াকৈরে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে তাদের গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
গ্রেফতার হলেন, কালিয়াকৈর উপজেলার কাথাচুড়া এলাকার আবদুস সবুরের ছেলে শরিফ (২৮), একই এলাকার রামচন্দ্রপুর এলাকার ইব্রাহিম খলিলের ছেলে রাশেদুল ইসলাম (২২) এবং কড়ইতলী এলাকার আবদুল করিমের ছেলে রুবেল হাসান (২১)।
পুলিশ ও ভিকটিমের স্বজনরা জানান, গত বৃহস্পতিবার (৪ ফেব্রæয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে বখাটে শরিফ মোবাইলে ফোনে কল করে জানায় তার কাছে ভিকটিমের ছবি রয়েছে। ওই ছবি নিতে পাশের গ্রামের সিরাজপুরে আসতে বলেন। অন্যথায় ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হুমকি দেন। ছবি নিতে স্কুলছাত্রী ওই গ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ডিপেরচালা এলাকায় পৌঁছলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা শরিফ, রাশেদ ও রুবেল ভিকটিমকে মুখ চেপে ধরে পাশের বাগানের ভেতর নিয়ে যায়। পরে তারা ভয়ভীতি দেখিয়ে ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করেন এবং সে দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন। পরে তাকে ওই বাগানের নির্জস্থানে ফেলে রেখে তারা পালিয়ে যায়। স্কুলছাত্রী বিষয়টি স্বজনদের জানালে তারা পুলিশে অভিযোগ করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, মামলা দায়রের পর পুলিশ একাধিক স্থানে অভিযোগ চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ধর্ষণের দৃশ্য ভিডিওসহ মোবাইল ফোনটি জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ