Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কয়রায় প্রতিপক্ষের হামলা গৃহবধূ নিহত

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার কয়রা উপজেলার নারায়ণপুর এলাকায় জমিজমাসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক গৃহবধূ নিহত হওয়ার ঘটনা ঘটেছে। মোঃ রহমত আলী গাজীর স্ত্রী নিহত শাহানারা বেগমের (৪৫) লাশ গতকাল শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিল।
নিহতের ছেলে মোঃ সাইফুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে পূর্বশত্রæতার জেরধরে প্রতিবেশী তানজিলা বেগম, আবুল হোসেন, তৈয়েবুর রহমান, মজিবুর রহমান গাজী ও মোজাম গাজী একত্রে রহমত আলী গাজীর ওপর অতর্কিত হামলা চালায়। তারা এলোপাতাড়ী পেটাতে থাকে রহমত আলী গাজীকে। এসময় তার মা শাহানারা বেগম স্বামীকে বাঁচাতে ঠেকাতে আসলে তাকেও বেধড়ক মারপিট করা হয়। একপর্যায়ে তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে কয়রার জায়গীরমহল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে শনিবার সকালে শাহানারার মৃত্যু হয়।
কয়রা থানার অফিসার ইনচার্জ হরেন্দ্রনাথ সরকার বলেন, ঘটনাটি শুনেছি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কয়রায় প্রতিপক্ষের হামলা গৃহবধূ নিহত
আরও পড়ুন