Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় থেমে থেমে বৃষ্টি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:৫৯ পিএম

ভোরের আলো ফোটার আগেই একটু একটু করে আকাশে কালো মেঘ জমতে শুরু করে। সকাল থেকেই ছিল আকাশ মেঘলা। এরপরেই হঠাৎ করেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি নেমে আসে শহরের বুকে। সকাল ৮ টার পর হঠাৎ খুলনায় বৃষ্টি শুরু হয়। এতেই ভিজে গেছে গোটা শহর। আরও শীতল হয়েছে প্রকৃতি।
আজ রবিবার সকালের এক পশলা বৃষ্টিতে শহরের পিচঢালা পথের সঙ্গে ভিজেছে শীতে রুক্ষ হয়ে যাওয়া সবুজ পাতারা। প্রাণ ফিরে পেয়েছে প্রকৃতি। তবে হঠাৎ বৃষ্টির কারণে দূর্ভোগে পড়তে হয়েছে খেটে খাওয়া শ্রমজীবী ও অফিসগামী মানুষকে।
সকাল থেকেই খালিশপুর, টুটপাড়া, বড় খালপাড়া, খানজাহান আলী রোড, ময়লাপোতা মোড়, দৌলতপুর, জোড়াগেট, ফেরিঘাট মোড়, শিববাড়ি মোড়সহ খুলনা মহানগরীর বিভিন্ন স্থানে বৃষ্টি হয়েছে। এছাড়া জেলার বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত হয়েছে।
খুলনার আঞ্চলিক আবহাওয়া অফিসের সিনিয়র আবহাওয়াবিদ মো. আমিরুল আজাদ বলেন, আকাশে মেঘ জমার কারণে খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। বৃষ্টপাতের পরিমাণ সকাল ৯ টা পর্যন্ত একবার রেকর্ড করা হয়। সকাল ৮টায় শুরু হওয়া বৃষ্টি বেলা ১২ টা পর্যন্ত ২ মিলিমিটার রেকর্ড করা হয়েছে। আস্তে আস্তে আকাশ পরিস্কার হয়ে যাবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া

২৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ