Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবির কর্মচারী সমিতির নেতৃত্বে সিরাজ-জাহাঙ্গীর

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৫ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মচারী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে মো. সাহজাহান সিরাজ এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. জাহাঙ্গীর আলম নির্বাচিত হয়েছেন।
রবিবার (৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ক্যান্টিনে সকাল সাড়ে নয়টা থেকে বেলা ৩টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে বিকাল ৫টায় প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আতাউর রহমান এ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন ।
নির্বাচনে সভাপতি পদে মো. সাহজাহান সিরাজ ৮৫ ভোট, সহ-সভাপতি পদে মো. শফিকুল ইসলাম ৭০ ভোট, সাধারণ সম্পাদক পদে মো. জাহাঙ্গীর আলম ১০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তবে সহ-সাধারণ সম্পাদক পদে মো. জুয়েল মিয়া, কোষাধ্যক্ষ পদে আরিফ আলী, সাংগঠনিক সম্পাদক পদে মো. মোখলেছুর রহমান, ক্রীড়া সম্পাদক পদে মো. দিলোয়ার হোসাইন, ক্রিয়া, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক পদে মনিরুজ্জামান, তথ্য ও প্রচার সম্পাদক পদে মো. আসাদুজ্জামান এবং নির্বাহী সদস্য হিসেবে মো. আব্দুর রউফ ও রাকেশ চন্দ্র দাস বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া সমাজ সেবা সম্পাদক পদে ফয়সাল খান ৮৫ ভোট এবং দপ্তর সম্পাদক পদে তারেক মিয়া ৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ