Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেক্সাসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী দম্পতি নিহত

প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাসে এক সড়ক দুর্ঘটনায় নিউ ইয়র্ক সিটির কুইন্স বরোর এলমহার্সে বসবাসকারী বাংলাদেশী সৌরভ দম্পতি নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরো একজন নিহত এবং সৌরভ দম্পতির পুত্র সাদাব সৌরভসহ আরো দু’জন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত শনিবার রাতে সড়ক দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে। এদিকে সৌরভ দম্পতির নিহতের ঘটনায় নিউইয়র্ক প্রবাসী টাঙ্গাইলবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সেই সাথে টাঙ্গাইল জেলা সমিতি ইউএসএ ও প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ ইনক’র নেতৃবৃন্দ তাদের অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা এবং বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।
টেক্সাস থেকে পাওয়া খবরে জানা গেছে, স্থানীয় নরম্যানগির কাছে হাইওয়ে ৩০-এর উপর শনিবার রাত ১০টা ১৭ মিনিটে সড়ক দুর্ঘটনাটি ঘটে। ঘটনার সময় দুটি কারের মধ্যে সংঘর্ষ হয়। এতে মাহবুবুল সৌরভ (৫৭) ও তার স্ত্রী সাফিনা সৌরভ (৪৮) এবং অপর কারের আরোহী কার্লজ লোপেজ (২৭) নামে একজন নিহত হন। এই ঘটনায় সৌরভ দম্পতির পুত্র সাদাব সৌরভ (২৩) সহ অপর কারের আরো আরোহী লাউরা ওলভেরা (২৪) গুরুতর আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। দ্য টেক্সাস ডিপার্টমেন্ট অব সেফটি ঘটনার সত্যতা স্বীকার করেছে। ঘটনাটির তদন্ত চলছে। সূত্র : ইউএনএ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেক্সাসে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী দম্পতি নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ