Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কমিটিতে সহকারী সম্পাদক নির্বাচিত হওয়ায় মাওঃ মোসলেম উদ্দিনকে লালমনিরহাট জেলা জমিয়তের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫০ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটিতে লালমনিরহাট জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও লালমনিরহাট নেছারিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোসলেম উদ্দিনকে সহকারী সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি এম,এম, বাহাউদ্দিন ও মহাসচিব শাব্বির আহমদ মোমতাজী সহ নেতৃবৃন্দকে অভিন্দন জানিয়েছেন লালমনিরহাট জেলা জমিয়াতুল মোদার্রেছীন। সেই সাথে নব নির্বাচিত সহকারী সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

গতকাল ৮ ফেব্রুয়ারী সোমবার লালমনিরহাট নেছারিয়া কামিল মাদ্রাসা অফিস কক্ষে এক অনারম্ভর অনুষ্ঠানে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় লালমনিরহাট জেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওঃ হাবিবুর রহমান,সদর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি মাওঃ মোঃ আইয়ুব আলী বসুনীয়া, সাধারণ সম্পাদক মাওঃ আক্তার হোসেন, মাওঃ নুর মোহাম্মদ, মাওঃ তাহের উদ্দিন, মাওঃ হোসেন আলী, অপরদিকে শিক্ষক সমিতি লালমনিরহাট জেলা শাখার সদস্য, তিস্তা কে,আর, খাদেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ একরামুল হক, গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রাজিবুর রহমান, দুড়াকুটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহফুজার রহমান, মোঃ নুর ইসলাম, শফিউল আজম, মিজানুর রহমান প্রমুখ।

সভায় আগামী ১০ ফেব্রুয়ারী আনুষ্ঠানিকভাবে সহকারী সম্পাদককে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমনিরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ