Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নড়িয়ায় হজ্বে পাঠানোর নামে ১৪ লক্ষ টাকা আত্মসাৎ, গ্রেফতার-১

নড়িয়া (শরীয়তপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৪ পিএম

শরীয়তপুরের নড়িয়ায় হজ্বে পাঠানোর নামে ১৪ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে ফারুক হোসেন (৪০) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ।

সোমবার সন্ধ্যায় নড়িয়া পৌরসভার বৈশাখীপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ফারুক হোসেন নড়িয়া পৌরসভার লোনসিং গ্রামের মৃত সোবাহান ছৈয়ালের ছেলে।

নড়িয়া থানা সূত্রে জানা যায়, নড়িয়া উপজেলার লোনসিং গ্রামের মৃত শাজাহান ছৈয়ালের স্ত্রী মনোয়ারা বেগম তার পরিবারের ৩ সদস্যকে হজ্বে নেওয়ার কথা বলে অভিযুক্ত ফারুক হোসেনকে ১৪ লক্ষ টাকা দেন। পরবর্তীতে ফারুক হোসেন হজ্জে না পাঠিয়ে উক্ত টাকা আত্মসাৎ করে। মনোয়ারা বেগম নিরুপায় হয়ে ফারুক হোসেন এর নামে নড়িয়া থানায় মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত ফারুককে গ্রেফতার করে নড়িয়া থানা পুলিশ।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মনোয়ারা বেগম নামে এক নারীর মামলার প্রেক্ষিতে হজে¦ টাকা আত্মসাতের অভিযোগে ফারুক হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তদন্ত করে ব্যবস্থা নিবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শরীয়তপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ