Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে সাংবাদিকের ওপর হামলা: ১২ জনের বিরুদ্ধে মামলা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৪ পিএম

টাঙ্গাইলের বাসাইলে বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি এনায়েত করিম বিজয়কে আহত করার ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বিজয় নিজে বাদী হয়ে আজ সোমবার বাসাইল থানায় মামলা দায়ের করেছেন।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন-অর-রশিদ বলেছেন, ‘মামলাটি নেওয়া হয়েছে এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সাংবাদিক বিজয় জানিয়েছে, বাসাইলের কাউলজানি ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি জমি নিয়ে পরিষদের সঙ্গে গ্রামের একটি পরিবারের বিরোধ চলছে। গতকাল সকালে ওই জমিতে পরিবারটি ঘর তোলার চেষ্টা করে। সেসময় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরীর উপস্থিতিতে চেয়ারম্যানের পক্ষের লোকজন তাদের বাধা দেয়। দ্রুতই সেখানে দুটি পক্ষের সংঘর্ষ বাঁধে।

‘সেসময় পুলিশের উপস্থিতিতে চেয়ারম্যানের পক্ষের লোকজন হামলা চালায়’ উল্লেখ করে তিনি আরও বলেছেন, ‘পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন।’

পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সকালে মানববন্ধন করেছে টাঙ্গাইল ও বাসাইল প্রেসক্লাবের সাংবাদিকরা। তারা আগামী ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ