Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঈদে বিআরটিসি বাসের অগ্রিম টিকিট কাল থেকে

প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) বাসের অগ্রিম টিকিট আগামীকাল বিক্রি শুরু হবে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল মঙ্গলবার এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারের ঈদযাত্রায় ঢাকা থেকে বিভিন্ন জেলায় চলাচলের জন্য বিআরটিসির স্পেশাল সার্ভিসে ৪৫০টি বাস থাকছে। এ ছাড়া ঢাকার বাইরের জেলাগুলো থেকে বিভিন্ন গন্তব্যে বিআরটিসির ৫০০টি বাস স্পেশাল সার্ভিস হিসেবে চলাচল করবে। এ বাসগুলো আগামী ৮ থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। ঢাকা মহানগরীর মতিঝিল, জোয়ার সাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, গাজীপুর, নারায়ণগঞ্জ, ফুলবাড়িয়ার সিবিএস-২ এবং মিরপুর দ্বিতল বাস ডিপো থেকে বিভিন্ন রুটের অগ্রিমটিকিট সংগ্রহ করা যাবে। পাশাপাশি যাত্রী সাধারণের চলাচলের সুবিধার্থে ঈদের আগের দিন সায়েদাবাদ, মহাখালী ও গাবতলী ডিপোতে ৫০টি এবং চন্দ্রা, নবীনগর, সাভার ও ইপিজেড-এ ৩০টি বিআরটিসির বাস যাত্রী পরিবহনের জন্য অপেক্ষমাণ (স্ট্যান্ডবাই) থাকবে বলেও সড়ক পরিবহন মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদে বিআরটিসি বাসের অগ্রিম টিকিট কাল থেকে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ