Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘২০১৬ সাল হবে বিদ্যুৎ বিভাগের দুর্নীতিমুক্ত বছর’ -বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গলাচিপা পটুয়াখালী উপজেলা সংবাদদাতা : ‘২০১৬ সাল হবে বিদ্যুৎ বিভাগের দুর্নীতিমুক্ত বছর। ২০১৮ সালের মধ্যে দেশের ৭০ ভাগ এবং ২০২১ সালের মধ্যে দেশ সম্পূর্ণ বিদ্যুতায়িত হবে।’ গলাচিপায় নবনির্মিত ০৫ এমভিএ ৩৩/১১ কেভি বিদ্যুৎ উপকেন্দ্র উদ্বোধন ও গলাচিপা-দশমিনার ২৪ গ্রামে ২ হাজার ৭৮১টি নতুন সংযোগ প্রদান উপলক্ষে পল্লী বিদ্যুৎ সমিতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি এ কথা বলেন।
তিনি আরও বলেন, ‘দেশের প্রতিটি ঘরকে আলোকিত করতে হবে। বাংলাদেশকে আলোকিত করার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা নিরলস কাজ করছি। ২০২১ সালের মধ্যে দেশ হবে মধ্যম আয়ের এবং ২০৩০ সালে বাংলাদেশ হবে বিশ্বের শ্রেষ্ঠ দেশ।’
গতকাল শনিবার দুপুরে গলাচিপায় বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুল মাঠে অনুষ্ঠিত সুধী সমাবেশে আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি আখম জাহাঙ্গীর হোসাইন এমপি, বিদ্যুত উন্নয়ন বোর্ডের (পরিকল্পনা ও উন্নয়ন) সুনীল চন্দ্র দে, পটুয়াখালী জেলা পরিষদের প্রশাসক খান মোশারফ হোসেন, জেলা প্রশাসক একেএম শামীমুল হক সিদ্দিকী, পুলিশ সুপার সৈয়দ মুশফিকুর রহমান, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সামসুজ্জামান লিকন ও পৌর মেয়র হাজী আবদুল ওহাব খলিফা। সমাবেশে সভাপতিত্ব করেন পটুয়াখালী পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী হাফিজ আহম্মেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘২০১৬ সাল হবে বিদ্যুৎ বিভাগের দুর্নীতিমুক্ত বছর’ -বিদ্যুৎ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ