Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারা বন্দিত্বের তিন বছর পূর্তি উপলক্ষে বরিশালে প্রতিবাদ সমাবেশে করেছে বিএনপি নেতা-কর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মহানগর ও দক্ষিণ জেলা বিএনপি গতকাল নগরীতে দলীয় কার্যালয় চত্বরে পৃথক সমাবেশ করেছে।

মহানগর বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর সভাপতি মুজিবুর রহমান সারোয়ার বলেন, বেগম খালেদা জিয়া অবৈধ সরকারের সঙ্গে আপোষ করেননি। এজন্য তাকে একটি মিথ্যা সাজানো মামলায় রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে কারাদন্ড দেয়া হয়েছে। সমাবেশে আরো বক্তব্য রাখেন- বিএনপি নেতা মনিরুজ্জামান খান ফারুক, সৈয়দ আহসান কবির হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার জিয়া, সৈয়দ আকবর, আনোয়ারুল হক তারিন, ফয়েজ আহমেদ খান, শামিমা আকবর প্রমুখ। এর আগে একই স্থানে পৃথক প্রতিবাদ সমাবেশ করেছে দক্ষিণ জেলা বিএনপি। জেলা সভাপতি এবায়েদল হক চাঁনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, মহিলা দল সভাপতি অধ্যাপিকা ফারহানা তিথিসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ