Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

দেশে লুটপাটের রাজনীতি চলছে

মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, দেশে লুটপাটের রাজনীতি চলছে। দেশের সম্পদ লুটপাট করে কে কত টাকা বিদেশে পাচার করতে পারে তার প্রতিযোগিতা চলছে। দেশে একধরণের অরাজকতা চলছে। নাগরিক অধিকার ও ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছে।

গতকাল সোমবার বিকেলে রাজধানীর মুহাম্মদপুরস্থ তুরাগ সম্মিলনী অডিটরিয়ামে ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর উত্তর-এর নগর যুব কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ আবু তালহার সভাপতিত্বে অনুষ্ঠিত কনভেনশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি যুবনেতা মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন,শায়খুল হাদীস মাওলানা মকবুল হোসাইন, ঢাকা মহানগর উত্তর সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, ইঞ্জিনিয়ার মুহাম্মদ মুরাদ হোসেন, অ্যাডভোকেট শওকত আলী হাওলাদার। সম্মেলনে মুফতি মোস্তাফিজুর রহমানকে সভাপতি, মুফতি জাহিদুল ইসলামকে সহ-সভাপতি এবং মাওলানা সাইফুল্লাহ আল খালিদকে সাধারণ সম্পাদক করে ২০২১-২২ সেশনের জন্য মহানগর উত্তর কমিটি ঘোষণা করা হয়।

মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, দেশের সার্বিক অবস্থা ভাল নয়। ভালবাসা দিবসের নামে অশ্লীলতা ও বেহায়াপনার মহড়া চলছে, ফলে নারী ধর্ষণ ও নির্যাতনের সীমা ছাড়িয়ে যাচ্ছে। অবাধ স্বাধীনতার নামে যৌনতা, বেহায়াপনাকে বিভিন্নভাবে উস্কে দেয়া হচ্ছে। এভাবে নারী নির্যাতন বন্ধ করা যাবে না। নারী নির্যাতন বন্ধ করতে হলে এবং নারীদের অধিকার প্রতিষ্ঠা করতে হলে কুরআন বর্ণিত অধিকার ফিরিয়ে দিলে দেশে নারী নির্যাতন থাকবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজনীতি

৯ ফেব্রুয়ারি, ২০২১
২৩ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ