Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

মঠবাড়িয়ায় যুবলীগ সভাপতিকে কুপিয়ে মারাত্মক জখম, যুবলীগ অফিস ভাংচুর

প্রতিবাদ মিছিল সমাবেশ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৩৬ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু হানিফ খানকে সোমবার সন্ধ্যায় পৌর শহরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাতœক জখম করেছে সন্ত্রাসীরা। এ সময় যুবলীগ অফিস ভাংচুর করা হয়। দলীয় কর্মীরা দ্রুত গুরুতর আহত আবু হানিফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে করেছে ।
রাতেই পৌরশহওে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব টহল জোরদার করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে বলে অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন জানিয়েছেন ।
এদিকে এঘটনার প্রতিবাদে মিরুখালী বাজারে মঙ্গলবার সকালে ব্যবসায়ীরা অর্ধ দিবস দোকান পাট বন্ধ রাখে। এসময় প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশ বক্তব্য রাখেন মিরুখালী ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি মোঃ ইলিয়াচ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক ও মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, কোষাধ্যক্ষ এবিএম সিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, বাজার কমিটির সভাপতি মিন্টু কুন্ডু, যুবলীগ সাধারণ সম্পাদক বাবলু আকন ও মেহেদী মেরিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ