Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

টেকনাফে আবারো কথিত বন্দুকযুদ্ধ, নিহত এক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:২৭ পিএম

আবারো কথিত বন্দুকযুদ্ধ। তবে এই কথিত বন্দুকযুদ্ধ শুরু করেছেন বিজিবি। গত ১৫ দিনের মাথায় এই কথিত বন্দুকযুদ্ধে ৪ জন নিহত হল।

টেকনাফের শাহপরীরদ্বীপ সীমান্তে বিজিবির সাথে গোলাগুলিতে এক মাদক কারবারী নিহত হয়েছে। মঙ্গলবার ভোররাতে শাহপরীর দ্বীপ বিওপির দক্ষিণে গোলারচর পয়েন্ট এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৫২হাজার পিস ইয়াবা ও একটি লম্বা বন্দুক উদ্ধার করে বিজিবি সদস্যরা। এই ঘটনায় এক বিজিবির সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছেন বিজিবি।

টেকনাফ ২বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানিয়েছেন, ২জন লোক হস্তচালিত নৌকায় করে অনুপ্রবেশ করতে দেখে বিজিবি সদস্যরা তাদের তাড়া করে।

এসময় বিজিবির উপস্থিতি লক্ষ্য করা মাত্র এলোপাতাড়ি গুলিবর্ষণ করে তারা। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও গুলিবর্ষণ করে। এক পর্যায়ে দুইজনের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়ে নদীতে পড়ে যায় এবং অপরজন সাঁতার কেটে পালিয়ে যায়। পরে নৌকাটি তল্লাশী করে ৫২হাজার পিস ইয়াবা ও একটি লম্বা বন্দুক পাওয়া যায়।

টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম জানিয়েছেন, সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে জালিয়া পাড়া বিওপি সংলগ্ন এলাকা থেকে একটি মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ