Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়ের সাথে চোটের খবর জোকোভিচের

প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইউএস ওপেনের শিরোপা অক্ষুণœ রাখতে জয়ের ধারাতেই রয়েছেন সার্বিয়ার নোভাক জোকোভিচ। প্রথম রাউন্ডে ৬-৩, ৫-৭, ৬-২, ৬-১ গেমে হারিয়েছেন পোল্যান্ডের জর্জি জানোভিচকে। জয় পেলেও ম্যাচে কব্জির চোট নিয়ে যুদ্ধ করতে হয়েছে বিশ্ব র‌্যাংকিংয়ের এক নম্বর তারকাকে। পুরো ম্যাচে বেশ কয়েকবারই পাওয়ার ফুল ফোরহ্যান্ডের সময় জকোভিচকে ধুঁকতে দেখা গেছে।
অলিম্পিক থেকেই‘ কব্জির চোটে ভুগছিলেন জোকোভিচ। তবে সেটা বাম কব্জি হলেও এই টুর্নামেন্টে নতুন করে ডান কব্জির চোটেই ধুঁকছিলেন তিনি। চোট নিয়ে কথা বলতে গিয়ে সার্বিয়ান তারকা বললেন টুর্নামেন্টে ধীরে ধীরে ছন্দ ফিরে পাবেন বলে আশাবাদী তিনি। জোকোভিচের মতে, ‘এটা প্রতিরোধমূলক হিসেবেই করা হয়েছে। তবে সবকিছু ধীরে ধীরে ভালো হয়ে উঠছে। আশা করছি টুর্নামেন্ট যত এগোবে আমি আমার সেরাটা দিতে পারবো।’
একইভাবে জয় পেয়েছেন রাফায়েল নাদাল। উজবেকিস্তানের ডেনিস ইস্তোমিনকে ৬-১, ৬-৪ ও ৬-২ গেমে হারিয়েছেন স্প্যানিশ এই চতুর্থ বাছাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়ের সাথে চোটের খবর জোকোভিচের
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ