Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে সবচাইতে বড় মাদকের চালান আটক

প্রায় ৫০ কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক-২

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৪ পিএম | আপডেট : ৯:০৯ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২১

কক্সবাজার শহর সংলগ্ন চৌফলদন্ডী ব্রীজের কাছাকাছি একটি বােট থেকে সাত বস্তা ইয়াবা উদ্ধার করা হয়েছে। সাত বস্তায় ১৪ লাখ ইয়াবা রয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে কক্সবাজারের পুলিশ সুপারের হাসানুজ্জামানের নেতৃত্বে এক অভিযান চালিয়ে পুলিশ এই ইয়াবার বৃহৎ চালান জব্দ করেছে। এই চালানের সাথে জড়িত দুই পাচারকারীকেও গ্রেফতার করা হয়েছে।

ঘটনাস্থল থেকে পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, গােপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালানাে হয়। পুলিশের কয়েকটি দলের সমন্বয়ে চালানাে এই অভিযানে একটি বােট থেকে ইয়াবা ভর্তি সাতটি বস্তা উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ২৫ থেকে ৩০ কাট ইয়াবা পাওয়া গেছে। সর্বমোট ১৪ লাখ ইয়াবা হবে প্রাথমিক গণনায় ধারণা করা হচ্ছে। যার বাজার মূল্য প্রায় ৫০ কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন এই চালানের সাথে একটি বড় মাদক চোরাচালান চক্র জড়িত। এই চক্রের
সাতটি বস্তা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার হাসানুজ্জামান আরো বলেন, এই চালানের সাথে একটি বড় চক্র জড়িত। এই চক্রের দুইজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। চক্রের অন্যান্য সদস্যদের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২
২৬ ফেব্রুয়ারি, ২০১৬
৬ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ