Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মালদ্বীপে জাতীয় দল

প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এএফসি এশিয়ান কাপ বাছাইয়ের প্লে-অফে ভুটানের বিপক্ষে মাঠে নামার আগে ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আগামীকাল মালদ্বীপ জাতীয় দলের মোকাবেলা করছে বাংলাদেশ। আর এ ম্যাচে অংশ নিতে গতকাল দুপুরে ৩৩ সদস্যের মধ্যে ৩২ জনের বাংলাদেশ দল মালদ্বীপের উদ্দেশ্যে ঢাকা ছাড়ে। সন্ধ্যার পর মালদ্বীপ পৌঁছে লাল-সবুজরা। দলের কোচ টম সেইন্টফিট বেলজিয়াম থেকে সরাসরি মালদ্বীপ যাবেন। ম্যাচ শেষে ৩ সেপ্টেম্বর সকালে দেশে ফিরবে বাংলাদেশ দল। ৬ সেপ্টেম্বর ঢাকায় ভুটানের বিপক্ষে এশিয়ান কাপ বাছাইয়ের প্লে-অফে মাঠে নামবে তারা।
বাংলাদেশ দল : গোলরক্ষক-শহিদুল আলম সোহেল ও আশরাফুল ইসলাম রানা। ডিফেন্ডার-রায়হান হাসান, নাসিরউদ্দিন চৌধুরী, তপু বর্মণ, মামুন মিয়া, আরিফুল ইসলাম, প্রাণতোষ কুমার দাস, রেজাউল করিম, ওয়ালী ফয়সাল, ইয়ামিন মুন্না, সেন্টু চন্দ্র সেন ও দিদারুল আলম। মিডফিল্ডার-ইমন মাহমুদ, হেমন্ত ভিনসেন্ট, রুবেল মিয়া, জাফর ইকবাল, আবদুল্লাহ, এনামুল হক শরীফ ও সোহেল রানা। ফরোয়ার্ড-সাখাওয়াত হোসেন রনি, সোহেল রানা ও নবীব নেওয়াজ জীবন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন