Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুর পৌরসভা নির্বাচন: আচরণবিধি লঙ্ঘনের দায়ে স্বতন্ত্র মেয়র প্রার্থীকে জরিমানা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৯ পিএম

১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত শেরপুর জেলার ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভা নির্বাচনে চামচ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আরিফ রেজাকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করার দায়ে জরিমানা করা হয়েছে। ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল ৪ টার দিকে পৌর শহরের নবীনগর এলাকায় ১৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফিরোজ আল মামুন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ মামুন সঙ্গীয় ফোর্সসহ পৌর শহরের নবীনগর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় নির্বাচনী আচরণ বিধি ২০১৫ এর ২১ (১) ধারা লঙ্ঘনের দায়ে ৩১ (১) ধারা মোতাবেক অতিরিক্ত জনসমাগম এবং মোটর সাইকেল শোডাউন করার দায়ে ভ্রাম্যমাণ আদালত ওই স্বতন্ত্র মেয়র প্রার্থীকে ১৫ হাজার টাকা জরিমানা করে। পরে দণ্ডিত চামচ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আরিফ রেজা ভ্রাম্যমাণ আদালতে তাৎক্ষণিক জরিমানার টাকা পরিশোধ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ