Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরিবর্তনের লক্ষে সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে হবে- পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩৬ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরিবর্তন আনয়নের লক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিবে। তৃণমূল পর্যায়ে নেতৃত্ব সৃষ্টি করে একটি আদর্শিক পরিবর্তন আনতে হবে। ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে সকলকে ব্রত হতে হবে। তিনি বলেন, লুটপাট ও কর্তৃত্ববাদী রাজনীতির মূলোৎপাটন করতে হবে।

গতকাল বরিশালের চাঁদমারীস্থ একটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলার ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের-এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলামের পরিচালনায় এ অনুষ্ঠিত জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ অনুষ্ঠানে পীর সাহেব চরমোনাই মনোনীত বরিশাল জেলা শাখার আওতাধীন ৭৮টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।
পীর সাহেব চরমোনাই বলেন, দেশে ইনসাফপূর্ণ শাসন ব্যবস্থা না থাকায় সর্বত্র লুটপাট, দুর্নীতির মহোৎসব চলছে। এ অবস্থা থেকে দেশবাসীকে মুক্তির লক্ষে রাজনীতির গুণগত পরিবর্তন সময়ের অনিবার্য দাবি হয়ে দাঁড়িয়েছে। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের আহ্বান জানান।

মুন্সিগঞ্জ জেলা শাখার দ্বি-বার্ষিক শুরা অধিবেশন অনুষ্ঠিত

এদিকে আজ মঙ্গলবার সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলা শাখার দ্বি-বার্ষিক মজলিসে শুরা অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। শহরের একটি মিলনায়তনে অনুষ্ঠিত এ শুরা অধিবেশনে প্রধান অতিথি ছিলেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। বিশেষ অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান। জেলা সভাপতি মোঃ মহিউদ্দিন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত শুরা অধিবেশনে শুরা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কেএম আতিকুর রহমানকে সভাপতি এবং মুফতী সাইফুল ইসলাম সাইফকে সেক্রেটারী করে মুন্সিগঞ্জ জেলা শাখা কমিটি ঘোষণা করেন যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ