Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

চৌদ্দগ্রামে মাদকবিরোধী অভিযানে পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ আটক ১

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে শুক্রবার গভীর রাতে র‌্যাব ও থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে উপজেলার ঘোলপাশার ইউনিয়নের বাবুর্চি গ্রামে অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজাসহ শালুকিয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে ফয়সাল (৩০)-কে আটক করে। এ সময় ঐ এলাকার মাদক ব্যবসায়ীরা ডাকাত ডাকাত বলে শোর চিৎকার করলে গ্রামবাসী লাঠিসোঁটা নিয়ে র‌্যাব সদস্যদের দিকে এগিয়ে আসতে থাকলে খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশের এসআই ইব্রাহীম ও এএসআই হাসানের নেতৃত্বে পুলিশ ঘটনার স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপর দিকে র‌্যাব-১১ কুমিল্লা থেকে অতিরিক্ত ফোর্স নিয়ে বাবুর্চি এলাকায় পৌঁছে কোন কিছু বুঝে উঠার আগেই র‌্যাব সদস্যরা এলোপাতাড়ি শর্টগানের গুলি ছুড়লে ঘটনাস্থলে এএসআই হাসান গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত অবস্থায় এএসআই হাসানকে পুলিশ প্রথমে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্মরত চিকিৎসক কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন এবং আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা চক্ষু ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।
চৌদ্দগ্রাম থানার এসআই ইব্রাহিম জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদক উদ্ধারের জন্য যাই। গিয়ে দেখি সেখানে কয়েকশ’ লোক ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে শোর-চিৎকার করছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করি কিন্তু হঠাৎ র‌্যাব সদস্যরা গুলি ছুড়লে হাসান আহত হয়।
চৌদ্দগ্রাম পুলিশ পরিদর্শক মোঃ ফরহাদ জানান, রাতের অন্ধকারে অনাকাক্সিক্ষতভাবে র‌্যাবের ছোড়া গুলিতে এএসআই হাসান গুলিবিদ্ধ হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়েছে।
স্থানীয়ভাবে জানা গেছে, র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটকের ঘটনায় চোরাকারবারীদের মাঝে আতংক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ