Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

মুরাদনগরের খুরুইল আলিম মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল

দেবিদ্বার (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০৭ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের খুরুইল আলিম মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল আখেরি মোনাজাতের মাধ্যমে সোমবার মধ্যরাতে শেষ হয়েছে। মাদরাসা পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ আলমগীর কবিরের সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন, আড়াইবাড়ী দরবার শরীফের মরহুম পীর হযরত মাওলানা গোলাম সারওয়ার সাঈদীর বড় ছেলে পীরজাদা হযরত মাওলানা হাফেজ গোলাম সোবহানী সাঈদী।

বিশেষ বক্তা ছিলেন, আরটিভি ও বিটিভি ওয়ার্ল্ডের আলোচক হযরত মাওলানা দেলোয়ার হোসাইন জাফরী। সাংবাদিক মাওলানা খন্দকার শহীদুল হকের উপস্থাপনায় মাহফিলে বয়ান করেন হযরত মাওলানা মোস্তফা কামাল সিরাজী, মাদরাসার আরবি প্রভাষক হযরত মাওলানা আনম জাহাঙ্গীর শাহ্, হযরত মাওলানা ইদ্রিস মিয়া, সহকারী মৌলভী হযরত মাওলানা শরিফুল ইসলাম। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা আনিছুর রহমান মোল্লা, মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান ও সাংবাদিক শামীম আহম্মেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ