Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

হেফাজত ইসলামের কেন্দ্রীয় নেতার উপর হামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১০:১১ পিএম

রাজধানীর লালবাগে হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর শাখার সহসভাপতি মাওলানা জসিম উদ্দিনের (৫৫) উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।
পরে আহতাবস্থায় নেতাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি লালবাগ পোস্তা জামিয়া কোরানীয়া আরাবিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক।

গতকাল এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে মাদ্রাসার শিক্ষার্থী ও সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে তিনি জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।


হেফাজত ইসলামের সদস্য সানাউল্লাহ বলেন, মাওলানা জসিম উদ্দিন ধানমন্ডির বাসায় যাওয়া জন্য মাদ্রাসার সামনে থেকে রিকশা নেন। রিকশাটি কিছু অদূর যেতেই দুইজন যুবক ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে আঘাত করে পালিয়ে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । পরে উনাকে ঢামেক হাসপাতালে আনা হয়।

আহত মাওলানা জসিম উদ্দিন জানিয়েছেন, তিনি কাউকে চিনতে পারেননি। তাকে পেছনের দিক থেকে ছুরিকাঘাত করা হয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, আহতের পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার চিকিৎসা চলছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজত ইসলাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ