Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

‘আওয়ামী লীগের ওপর দেশের মানুষ বিরক্ত’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, আওয়ামী লীগ বা বিএনপি নয়, আগামী দিনে দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। দুর্নীতি, দুঃশাসন, দলীয়করণের কারণে দল দুটির ওপরে মানুষ আস্থা হারিয়ে ফেলেছে। আওয়ামী লীগ ও বিএনপির ওপর দেশের মানুষ বিরক্ত। গতকাল কুড়িগ্রাম জজ কোর্টের সাবেক এডিশনাল পিপি ও সিনিয়র আইনজীবী এডভোকেট এমদাদুল হকের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিন্ িএ সব কথা বলেন।

দলের বনানীস্থ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে জিএম কাদের বলেন, দেশের মানুষ চায় জাতীয় পার্টি আরো শক্তিশালী হয়ে দেশের মানুষের প্রত্যাশা পূরণ করুক। কারণ, জাতীয় পার্টির শাসনকালে দেশে দুর্নীতি, টেন্ডারবাজী ও দলীয়করণ ছিলোনা। জাতীয় পার্টির শাসনামল মানেই উন্নয়ন ও সুশাসন। আগামী জাতীয় নির্বাচনের আগেই দলকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের নির্দেশ দেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

এসময় বক্তৃতা করেন, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নু এমপি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ