Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে ৩ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২৭ এএম | আপডেট : ৯:৩৪ এএম, ১০ ফেব্রুয়ারি, ২০২১

লক্ষ্মীপুরের কমলনগরে গত তিন দিন ধরে মোহাম্মদ আসিফ (১৬)নামে এক কওমী মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে।গত (সোমবার) সকালে মাদ্রাসার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ রয়েছে। নিখোঁজ আসিফ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগন্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হাজি আব্দুল গণি মিয়ার বাড়ির আব্দুল হাদীর ছেলে।

সে পার্শ্ববর্তী নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বাংলাবাজার সংলগ্ন কালিকাপুর এমদাদুল উলুম মাদরাসার কিতাব বিভাগের ছাত্র।এবিষয়ে গত ৯ ফেব্রুয়ারী কমলনগর থানায় সাধারন ডায়েরি(জিডি)করেছেন আসিফের পিতা আব্দুল হাদী।সাধারণ ডায়েরি নাম্বার- ৩৭১/৯/২০২১ খ্রিঃ।পারিবারিক সুত্রে জানা যায়, গত সোমবার সকাল ৮ টার দিকে মাদ্রাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় আসিফ।পরদিন মঙ্গলবার মাদ্রাসা থেকে আসিফের পিতা আব্দুল হাদীকে জানানো হয় আসিফ মাদ্রাসায় পৌঁছায়নি।এমন খবরে ভেঙ্গে পড়েন আসিফের পরিবার। দিনভর বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর না পেয়ে রাতে কমলনগর থানায় সাধারন ডায়রি করেন।
কমলনগর থানার ওসি মোসলেহ উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন,নিখোঁজ মাদ্রাসা ছাত্রের সন্ধানে কাজ করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৭ ফেব্রুয়ারি, ২০২২
১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ