Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

কমলনগরে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিলেন বিএনপি নেতা শামিম হাওলাদার

কমলনগর (লক্ষ্মীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩২ এএম

চরমোনাই পীরের নেতৃত্বাধীন ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিয়েছেন জাতীয়তাবাদী দল বিএনপির সদস্য শাহাদাত হোসেন শামিম হাওলাদার।

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোসেন হাওলাদারের ছেলে ও ইউনিয়ন বিএনপির একজন প্রভাবশালী সদস্য ছিলেন যোগদানকারী এ বিএনপি নেতা।

চলতি মাসের ৫ ফেব্রুয়ারী চরকাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা আল্লামা খালেদ সাইফুল্লাহ পীর সাহেব কমলনগরের বাড়ীর দরজায় অনুষ্ঠিত তিন দিন ব্যাপী তালিমী ইজতেমার দ্বিতীয় দিন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাইর উপস্থিতিতে দলীয় সদস্য ফরম পূরণ করে তিনি ইসলামী আন্দোলনে আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন।

ইসলামী আন্দোলন সুত্রে জানা যায়,দলটির লক্ষ্য-উদ্দেশ্য ও কর্মসূচি এবং চরমোনাই পীরের আপোসহীন ও গতিশীল নেতৃত্বে অনুপ্রাণিত হয়ে বিএনপি ছেড়ে তিনি ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় দ্বীনের জন্য এই দলে যোগ দিয়েছেন।

ইসলামকে রাষ্ট্রীয় ভাবে প্রতিষ্ঠার মহান লক্ষ্য উদ্দেশ্য কে সামনে রেখে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বাধীন ইসলামী আন্দোলন বাংলাদেশের সদস্য ফরম পূরণ করে দলটির নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল শায়েখে চরমোনাইর হাতে হাত দিয়ে দেশের সর্ববৃহৎ এই ইসলামী দলে শামিম হাওলাদারসহ বিভিন্ন দল ও অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মী যোগদান করেন বলে নিশ্চিত করেছেন কয়েকজন নেতা।

এব্যাপারে চরকাদিরা ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার আব্দুর রহিম বলেন,শামিম হাওলাদার ইউনিয়ন বিএনপির একজন সদস্য ছিলেন।বিএনপি ছেড়ে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগ দিয়ে তিনি একটি ইসলামী দলের সদস্য হয়েছে এমন একটি খবর আমরাও শুনেছি।তবে বিএনপি ছেড়ে অন্য দলে যাওয়ায় এতে বিএনপির তেমন কোন ক্ষতি হবে বলে আমরা মনে করিনা বলে ও জানান ইউনিয়ন বিএনপির সম্পাদক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ