Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ফুলপুর শাখার কমিটি গঠন

রফিক সভাপতি ও বাবুল সম্পাদক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৭ এএম

বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ফুলপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সাবেক ছাত্রনেতা শিক্ষানবীস সাংবাদিক এডভোকেট রফিকুল ইসলামকে সভাপতি, সাবেক ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ তারাকী বাবুলকে সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোঃ লিখন মিয়াকরে সাংগঠনিক সম্পাদক করে ৭৯ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য কর্মকর্তারা হলেন, সহ- সভাপতি মফিদুল ইসলাম পাঠান, মোঃ নাসির উদ্দিন, মোঃ সারোয়ার হোসেন, রেজিউল করিম তালুকদার, আব্দুস ছামাদ, কফিল উদ্দিন, আমিনুল হক, মোখলেছুর রহমান, একেএম শামছুদ্দিন কালাম, নজরুল ইসলাম ও হানিফ উদ্দিন মুন্সি, যুগ্ম সাধারন সম্পাদক ফিরোজ আহমাম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক ও মঞ্জুরুল হক, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম মাহফুজ, সহ দপ্তর সম্পাদক হাফিজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফিরুজ আহম্মদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক নিখিল কুমার মজুমদার, আইন বিষয়ক সম্পাদক মোঃ এরশাদ আলী ও সহ আইন বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন এবং ৫৫ জনকে সদস্য করা হয়েছে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আবুল কালাম রাসেল (ভিপি রাসেল) ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান সোমবার (৮ ফেব্রুয়ারী) ওই কমিটির অনুমোদন দেন । কমিটির নেতৃবৃন্দকে বিভিন্ন মহলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ