Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুর ট্রাকঘাট মসজিদের সাবেক খতিব মাওলানা মো. নাসির উদ্দিনের মদিনায় ইন্তেকাল

প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর শহরের ট্রাকঘাট জামে মসজিদের সাবেক খতিব মাওলানা মো. নাসির উদ্দিন (৮৫) হজব্রত পালন অবস্থায় গত ২৯ আগস্ট ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে...রাজিউন)। তিনি মসজিদে নববীতে মাগরিবের নামাজ আদায়রত অবস্থায় হঠাৎ জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয় মুসল্লিরা মাওলানা নাসিরকে হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসারত অবস্থায় তিনি ইন্তেকাল করেন। গতকাল মঙ্গলবার ৩০ আগস্ট বাদ জোহর মরহুমের জানাজা শেষে জান্নাতুল বাকীতে দাফন করা হয়।
মাওলানা মো. নাসির উদ্দিন গত ২৮ আগস্ট রাতে হজব্রত পালনের উদ্দেশে স্ত্রী মাহফুজা বেগমসহ সৌদি রওয়ানা করেন। পরদিন মসজিদে নববীতে পৌঁছে আছর ও মাগরিবের নামাজ আদায় করেন। মাওলানা মো. নাসির উদ্দিন চাঁদপুর শহরের ট্রাক রোডের বাসিন্দা। তিনি ছিলেন ২ ছেলে ও ৪ মেয়ের বাবা।
এদিকে চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের বাসিন্দা হাবিব উল্লাহ ২৮ আগস্ট মদিনায় ইন্তেকাল করেছেন। তিনি স্ত্রী, ছেলে ও ছেলের বউসহ হজব্রত পালনে ২৬ আগস্ট মদিনায় পৌঁছান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর ট্রাকঘাট মসজিদের সাবেক খতিব মাওলানা মো. নাসির উদ্দিনের মদিনায় ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ