Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সখিপুরে পরকীয়ার জেরে দুকুলই হারিয়েছে দুই সন্তানের জননী

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৪৯ পিএম

টাঙ্গাইলের সখিপুরে পরকীয়ার জেরে দুই সন্তানের জননী দুই কূলই হারিয়ে এখন বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালিয়া ইউনিয়নের কুতুবপুর গ্রামে। জানা গেছে, দুই সন্তানের জননী রত্নার স্বামী সুজন দীর্ঘদিন যাবৎ মালয়েশিয়া প্রবাসী এ সুযোগে রত্না তার শ্বশুর বাড়ির পার্শ্ববর্তী গফুরের ছেলে বখাটে রিপনের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে ।সেই সুবাদে তাদের মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে ওঠে। খবর পেয়ে সুজন তার স্ত্রী রত্নাকে রিপন এর নিকট পাঠিয়ে দেওয়ার জন্য বাড়িতে জানিয়ে দেয়।এদিকে রিপন খবর পেয়ে বাড়ি থেকে পালিয়ে গেছে। দুই সন্তানের জননী রত্নাএখন দু কুলই হারিয়ে দিশেহারা। বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে। রত্না জানায় পরকীয়ার কারণে আজ আমি সংসার ছাড়া রিপনকেও খুঁজে পাচ্ছি না।



 

Show all comments
  • Khokon ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১:২৭ এএম says : 0
    Both men did the right thing. She should have known that she is a female and married and she has a living husband who's using lots of energy to benefit the family. She cannot be trusted. So both men are right about their decision
    Total Reply(0) Reply
  • Anamul hasan ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩৬ পিএম says : 0
    valoi hoyece
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ